• Home
  • All News
  • বাংলাদেশ আওয়ামী যুবলীগের আজমান শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের আজমান শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

প্রান্ত দাশ, স্টাফ রিপোর্টারঃ   


শুক্রবার সংযুক্ত আরব আমিরাতের আজমানে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। আওয়ামী যুবলীগের আজমান শাখার প্রেসিডেন্ট জাকির হোসেনের সভাপতিত্বে স্থানীয় একটি হোটেলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ- অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর। 


তিনি বলেন, “আগস্ট বাঙালির জন্য একটি কালো রাত, আগস্ট বাঙালীর শোকের মাস। শোক দিবস আসলেই আমাদের সজাগ থাকতে হবে, জিয়ার উত্তরসূরীরা আবার পায়তারা করবে নেত্রীকে প্রশ্নবিদ্ধ করতে। অনুপ্রবেশের মাধ্যমে তারা যাতে খারাপ এজেন্ডা বাস্তবায়ন না করতে সে দিকে সজাগ থাকতে হবে”।

তিনি আরও বলেন, “বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের মানচিত্র সৃষ্টি হতো না। ১৫ই আগষ্টের মাধ্যমে তারা বাঙালীর স্বপ্নকে ধুলিসাৎ করতে চেয়েছে। ২১শে আগস্ট সমাবেশে গ্রেনেড হামলার মাধ্যমে বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনাকে যারা হত্যার চেষ্টা করেছিল তাদেরকে অবশ্যই বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে”।

আজমান আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল শিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেবেল আলি, মোঃ আরিফ, যুবলীগ নেতা জাফর আলী, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সাধারণ সম্পাদক মোহাম্মদ তৌফিক, যুবলীগ নেতা মোঃ বেলাল হোসেন, আহাম্মদ বোরহান, মোহাম্মদ পাইলট, জিসান, মোঃ আলাউদ্দিন, ওসমান উদ্দিন, মোহাম্মদ বাশার প্রমূখ।

Most Read

Popular News