• Home
  • All News
  • কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়েউঠুন অনলাইনে

কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে দক্ষ হয়েউঠুন অনলাইনে


কম্পিউটার প্রশিক্ষণের প্রয়োজনীয়তাঃ

১. স্কুল/কলেজ/বিশ্বিবদ্যালয়ে বিভিন্ন প্রজেক্ট ও এসাইনমেন্ট দক্ষতার সহিত করার জন্য । ২. ফ্রিল্যান্সিং/আউটসোর্সিং এর মাধ্যমে অনলাইন থেকে ইনকাম করতে প্রয়োজন। ৩. বাস্তব জীবনে ব্যবহারিক দক্ষতা ও পেশাগত দক্ষতা অর্জন করতে প্রয়োজন। ৪. অনলাইনে ভর্তির আবেদন, চাকুরীর আবেদন এবং স্কলারশীপের আবেদন করতে। ৫. চাকুরী পাওয়ার আগে ও পরে নিজের যোগ্যতা ও দক্ষতা বাড়িয়ে তুলতে প্রয়োজন। ৬. উন্নততর শিক্ষা, ব্যবসা বাণিজ্য পরিচালনা করা, সঠিক কর্মজীবন এবং সুন্দর জীবন গঠনের জন্য এটি অপরিহার্য । ৭. যেখানে কম্পিউটারের ব্যবহার নেই, সেখানে কম্পিউটার জানা একটি অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হয়। ৮. কম্পিউটারের যথাযথ ব্যবহার একজন কর্মীর উৎপাদনশীলতা বাড়িয়ে দেয় বহুগুণ। ৯. সমাজের প্রতিটি নাগরিকের কম্পিউটারের মৌলিক বিষয় সমুহের উপর বাস্তব জ্ঞান এবং অভিজ্ঞতা থাকা একান্ত প্রয়োজন।

জীবনের জন্য প্রয়োজন পেশা এবং পেশার জন্য প্রয়োজন শিক্ষা। শিক্ষার জন্য প্রয়োজন প্রশিক্ষণ আর যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা উন্নয়ন-ই হতে পারে আপনার সফলতার অন্যতম মাধ্যম । পেশাকে শানিত, সুসংগঠিত ও সুশৃঙ্খল করার জন্য প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা অর্জনের কোন বিকল্প নেই। কম্পিউটার শিক্ষা হল একটা প্ল্যাটফর্ম, জীবন গড়ে নেওয়ার জন্য যে ট্রেনেই আপনি উঠতে চান না কেন, এই প্ল্যাটফর্মে আপনাকে পৌঁছতেই হবে।

হারুন’স কম্পিউটারস এমন একটি প্রতিষ্ঠান যেখানে দক্ষতার অর্জন এবং দক্ষতাকে কর্মসংস্থান উপযোগি করে গড়ে তোলার জন্য আমাদের দ্ক্ষ, প্রশিক্ষিত এবং অভিজ্ঞ টিম প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। হারুন’স কম্পিউটারস ট্রেনিং সেন্টারে ৩ ও ৬ মাস মেয়াদী কোর্সে কম্পিউটার প্রশিক্ষণে ভর্তি চলছে।

যোগাযোগ- সীতাকুণ্ড ইসলামী ব্যাংকের দক্ষিণ পাশে, হোসেন মার্কেট (২য় তলা) ডি.টি রোড, সীতাকুণ্ড, চট্টগ্রাম। মোবাইল- ০১৮২৭-৯১৩৩৮৩, ০১৮৩৫-৮৯২৭১১

E-mail: harun.hcstd@gmail.com, mdharun_ctg@yahoo.com


অপি২৪/মিরাজ 

Most Read