• Home
  • All News
  • আজ প্রথম টি-টোয়েন্টি, সেরা খেলার অপেক্ষায় পাকিস্তান

আজ প্রথম টি-টোয়েন্টি, সেরা খেলার অপেক্ষায় পাকিস্তান

দীর্ঘ ১০ বছর পর পাকিস্তানের করাচিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার উপলক্ষ্যটাকে স্মরণীয় করে রাখতে পেরেছে পাকিস্তান। এবার শুরু টি-টোয়েন্টির লড়াই। আর যথারীতি এবারও ফেবারিট পাকিস্তানই। আজ থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটা তাই সহজ হবে না শ্রীলঙ্কার জন্য। সন্ধ্যা সাড়ে ৭টায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।

যদিও, শ্রীলঙ্কার প্রতি সমীহের কোনো কমতি নেই পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের। তিনি বলেন, ‘দলের সামর্থ্য নিয়ে আমার কোনো সংশয় নেই। তবে একই সাথে মনে রাখতে হবে যে, শ্রীলঙ্কাও খুব শক্ত দল। আর টি-টোয়েন্টির ফরম্যাটটাই এমন যে, এখানে নিজেদের দিনে যে কোনো দলই আসলে জিতে ফেলতে পারে। তাই, এখানে নিজেদের সেরা খেলাটা খেলার কোনো বিকল্প নেই।’

টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তান অভিজ্ঞদের ওপরই ভরসা করবে। এই সিরিজের জন্যই পাকিস্তান দলে ফিরেছেন তিন পুরনো খেলোয়াড় আহমেদ শেহজাদ, উমর আকমল ও ফাহিম আশরাফ। শেহজাদ সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১৮ সালের জুন মাসে। স্কটল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন তিনি।

উমর সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০১৬ সালে; ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সে বছর সেপ্টেম্বরে খেলেছিলেন এই আকমল। আর ফাহিম সে তুলনায় সম্প্রতিই খেলেছেন। তিনি এ বছর মে মাসেই ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের দলে ছিলেন।