• Home
  • All News
  • শীতে কাঁপছে যশোরে, গ্রাম গঞ্জে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা

শীতে কাঁপছে যশোরে, গ্রাম গঞ্জে আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা

আবদুল্লাহ আল মামুন, যশোর জেলা প্রতিনিধি:

খুলনা ডুমুরিয়া যশোর মনিরামপুর কেশবপুর শার্শা ঝিনাইদহ মাগুরা সহ সারাদেশে ১৮ই, ডিসেম্বর শুক্রবার রাত থেকে দক্ষিণ অঞ্চলে প্রচন্ড শীত লেগে আছে।

শীতে কাঁপছে মানুষের শরীর হাত পা নেড়ে খেতেও যেন কষ্টকর হয়ে পড়েছে, শরির যেন শীতে অসড়। রাস্তা ঘাট দোকান পাট শহর বন্দরে কমেছে জনসাধারণের উপস্থিতি।

অসহায় হত দরিদ্র মানুষ গুলি খুবই কষ্টের মধ্যে শীত ভোগ করে জীবন যাপন করছেন, শীতে পোশাক না থাকায় অনেকেই ঘর থেকে বের হতে পারছে না,কাজ কর্ম করতে পারছে না ফলে অসহায় হত দরিদ্র মানুষের খুবই সমস্যার মধ্যে শীতের দিন রাত কাটাতে হচ্ছে। 

এদিকে মানবসেবায় নিয়োজিত,শীতে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে যশোরের শার্শা উপজেলার উদ্ভাবক মিজানের হেল্প ফাউন্ডেশন ,মনিরামপুর পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থা, যশোরের করজে হাসানা সহ অনেক সমাজ সেবা মূলক সংগঠন তারা তাদের সাধ্য অনুযায়ী ত্রাণ শীতবস্ত্র বিতরণ কর্মসূচী অব্যাহত রেখেছেন।

এই সমস্ত সমাজ সেবা মূলক সংগঠনের পরিচালক গণ সমাজের অর্থবান বিত্তবান ও দানবীর ব্যাক্তিদের এই শীতে অসহায় হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

এদিকে প্রচন্ড শীত নিবারণ করতে গ্রাম গঞ্জে অনেক বেলা পর্যন্ত রাস্তার ধারে মোড়ে বাড়িতে আগুন ধরিয়ে অনেক কে একত্রিত হয়ে আগুন পোহানোর দৃশ্য দেখা যায়।

Most Read

Popular News