• Home
  • All News
  • 'আঁরা চাটগাঁইয়া' মানবিক সংস্থার শীতবস্ত্র বিতরণ

'আঁরা চাটগাঁইয়া' মানবিক সংস্থার শীতবস্ত্র বিতরণ

শাহেদ খান, চট্টগ্রামঃ 

"আসুন শীতার্তদের পাশে সহায়তার হাত বাড়াই এবং তাদের মুখে হাসি ফুটাই" এ প্রতিপাদ্যে গত ৯ জানুয়ারি সকালে দ্বিতীয় ধাপে পটিয়ার প্রায় সাত শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ ও বিভিন্ন এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করেন আঁরা চাটগাঁইয়া মানবিক সংস্থা৷ সংস্থার পরিচালক কাতার প্রবাসী মুহাম্মদ ইমরানুল হকের তত্বাবধানে ও সংস্থার উপদেষ্টা এইচ এম এনামুল হকের নেতৃত্ব শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে সংস্থার কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন মিজবাহ উদ্দীন ফয়সাল, রায়হান আহমেদ, তৌহিদ, তুহিন, বাবলু, আসিফ, ওয়াহিদ, হাশেম, মিটু, সাইদুল, সাজ্জাদ, রাসেল প্রমুখ। 

শীতবস্ত্র বিতরণ কালে সংস্থার উপদেষ্টা এইচ এম এনামুল হক বলেন, "শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান, বিত্তশালী ও বিভিন্ন এনজিও সংস্থার কর্মীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র সরবরাহ করে সাধ্যমতো শীতার্তদের পাশে এসে দাঁড়ানো দরকার। বিত্তবানদের যৎসামান্য ভালোবাসা ও সহানুভূতিই পারে শীতার্ত মানুষকে একটু উষ্ণতার পরশ দিতে। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্থ মানুষকে সাহায্য ও সেবা করাই মানবধর্ম।"

উল্লেখ্য চট্টগ্রাম মহানগরের ফুটপাতসহ বিভিন্ন এলাকায় প্রায় পাঁচ শতাধিক শীতার্তদের মাঝে প্রথম ধাপে শীতবস্ত্র বিতরণ করেছে আঁরা চাটগাঁইয়া মানবিক সংস্থা এবং এ পক্রিয়া চলমান থাকবে বলেও জানান সংস্থার উপদেষ্টা এইচ এম এনামুল হক।

Most Read

Popular News