• Home
  • All News
  • তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি'র প্রতিবাদে বোয়ালখালী ছাত্রদলের বিক্ষোভ

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি'র প্রতিবাদে বোয়ালখালী ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বোয়ালখালী উপজেলা ছাত্রদল। মিছিলটি শাকপুরা নুরুল হক ডিগ্রী কলেজ থেকে শুরু হয়ে বড়ুয়া পাড়ায় এসে শেষ হয়।

মিছিলোত্তর উপজেলা ছাত্রদল নেতা জিয়াউল হক জোনাইদের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রদল নেতা হায়দার হিরু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশে একদলীয় শাসন ব্যাবস্থার অংশ বিশেষ দলীয় নেতৃবৃন্দের নামে অহেতুক মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে। সরকারের প্রহসনের শিকার হয়ে বিদেশে থেকেও কোন মামলা থেকে বাদ দেওয়া হচ্ছেনা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দেশনায়ক তারেক রহমানকে। হাজারো মা-বোনের সভ্রম ও লাখো ভাইয়ের রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীন দেশকে স্বৈরশাসকের হাত থেকে মুক্ত করতে দেশের ছাত্র সমাজকে কৃষক-শ্রমিক-জনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে গনতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

এতে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রদল নেতা জুবায়ের চৌধুরী, মিজানুর রহমান, উপজেলা ছাত্রদল নেতা মনির আহমেদ, জাহেদ হোসেন, মোহাম্মদ আকিব, আবদুল খালেক, মাঈন উদ্দিন জনি, জিসান, রুবেল, সাইমন, ইমন সহ ছাত্রদল নেতৃবৃন্দ।

Most Read

Popular News