• Home
  • All News
  • রাতে নিখোঁজ অটোরিকশা চালক মেহেদী, সকালে মিললো লাশ

রাতে নিখোঁজ অটোরিকশা চালক মেহেদী, সকালে মিললো লাশ

শাহেদ খান, পটিয়া প্রতিনিধিঃ

পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নে আলমদার পাড়া- ধাউরডেঙ্গা সড়কের মাঝামাঝি কুসুমকলি কিন্টারগার্ডেনের  পাশের ঝোপঝাড় থেকে মেহেদী হাসান (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

নিহত মেহেদী পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডে কালা মিয়ার বাপের ভাড়া বাসায় থাকতো। তার স্থায়ী বাড়ি ভোলা লালমোহন থানার ধলিগন নগর ইউনিয়নে । তার পিতার নাম আলী আকবর। মেহেদী অটো রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

অনলাইনপেপার২৪ কে দেওয়া এক সাক্ষাৎকারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল করিম জানান, "সকালে স্থানীয় ব্যক্তিদের দেওয়া খবরের ভিত্তিতে আজ সকালে ছনহরা ইউনিয়নের ধাউরডেঙ্গা এলাকার সড়কের পাশে ঝোপঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে অটোরিকশা চুরির উদ্দেশ্যে মেহেদীকে হত্যা করা হতে পারে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হচ্ছে। ঘটনাস্থলের বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের করা হবে।"

এইদিকে পারিবারিক সূত্রে জানা যায়, মেহেদী গতকাল রাতে বাসায় না ফেরায় তারা সকাল থেকে তাকে খুঁজতে থাকে। এক পর্যায়ে পুলিশের কাছে খবর পেয়ে তারা নিশ্চিত হন মেহেদীকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী এবং তাদের পরিচিতি অনেকেই ছেলেটিকে অনেকটা মানসিক ভারসাম্যহীন বলছে। তবে কেন বা কি কারণে হত্যা করা হয়েছে এই বিষয়ে কেউ নিশ্চিত হয়।

Most Read

Popular News