• Home
  • All News
  • বর্ষপূর্তিতে ‘মানবতা ফাউন্ডেশন’র উপহার-১০ কেজি আহার

বর্ষপূর্তিতে ‘মানবতা ফাউন্ডেশন’র উপহার-১০ কেজি আহার

বিশেষ প্রতিবেদকঃ 

মানুষ ও মানবতার কল্যাণকে প্রধান ব্রত হিসেবে নিয়ে ৫ বছর আগে মানবতা ফাউন্ডেশন যাত্রা শুরু করে। মানবতার পথে এই ছোট্ট পথভ্রমণে অনেকগুলো মানবহিতৈষী কাজের দ্বারা এই সংগঠনের পাখায় যুক্ত হয়েছে অনেকগুলো স্বর্ণালী পালক।

বরাবরের মতোই মানবতা ফাউন্ডেশন ৪র্থ বর্ষপূর্তিতেও অসহায় মানুষের জন্য ‘১০ কেজি আহার' নামে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছে। গত ২৭/০৭/২১ইং তারিখে ৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে সংগঠনের সদস্য, দাতা সদস্য, উপদেষ্টা পরিষদের সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সংগ্রহীত আর্থিক সাহায্যের মাধ্যমে দশ কেজি আহার নামে মানবিক ক্যাম্পেইন অত্যন্ত সফলতার সাথে সম্পন্ন করে।

উক্ত ক্যাম্পেইনের মাধ্যমে মনাবতা ফাউন্ডেশন সীতাকুণ্ডের আশে-পাশের মোট ১০০ হত-দরিদ্র ও ছিন্নমূল পরিবারের মাঝে ১০ কেজি করে খাদ্য সামগ্রী প্রদান করে। এর মধ্যে রয়েছে

১. ৫ কেজি চাউল

২. ৩ কেজি আলু

৩. ১ কেজি ডাল

৪. ১ কেজি লবন

--------------------

মোট = ১০ কেজি। 

সীতাকুণ্ড উপজেলার স্বনামধন্য সাদেক মস্তান (র.) উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে উক্ত কর্মসূচি বাস্তবায়ন করা হয়। মানবতা ফাউন্ডেশনের সেচ্ছাসেবী ভাইয়েরা নিজেদের সময়, শ্রম এবং অর্থ ব্যায় করে উক্ত স্থান হতে হত-দরিদ্র পরিবারগুলোর মাঝে গোপনে বিতরণ করে আসে এই খাদ্য সামগ্রীগুলো।

এই কোভিড-১৯ পরিস্থিতিতেও সংগঠনের বর্ষপূর্তিতে ভিডিও বার্তাসহ অন্যান্য মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে যে সকল সামাজিক সংগঠন, বিশেষ ব্যক্তিত্ব, সমাজকর্মী, মানবিক মানুষ ও শুভাকাঙ্ক্ষী আমাদের অনুপ্রেরণা জুগিয়েছেন তাঁদের জানাই আমাদের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা।

Most Read

Popular News