• Home
  • All News
  • বাকলিয়ায় বঙ্গবন্ধু পরিবারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

বাকলিয়ায় বঙ্গবন্ধু পরিবারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

বিশেষ প্রতিবেদকঃ 

বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসে বাকলিয়া ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ এর যৌথ উদ্যোগে এক দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা ও তরুন আওয়ামীলীগ নেতা এন.মোহাম্মদ রনি। সাবেক ছাত্রলীগ নেতা রাজুর সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ ১ নং ইউনিট এর সভাপতি আবদুর সবুর, আওয়ামীলীগ নেতা অসিম বনিক, যুবলীগ নেতা আবদুর রহিম, ১৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিজন চৌধুরী, ছাত্রলীগ নেতা ওসমান গনি, আল আমিন, মিনহাজ, আরো প্রমুখ।

আওয়ামীলীগ নেতা এন মোহাম্মদ রনি বলেন, “১৯৭৫ সালের এই দিনে মানবতার শত্রু প্রতিক্রিয়াশীল মোনাফেক ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, স্বাধীন রাষ্ট্রে রূপকার, লাঞ্ছিত-বঞ্চিত-নিপীড়িত-শোষিত মানুষের মহান নেতা, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। সেদিন এর মত মীর জাফররা আজও ষড়যন্ত্র ফাদ পাততে চায়। তাই আামাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে, বঙ্গবন্ধু দেশের জন্য যা ত্যাগ করছেন, সে আদর্শ শিশু কিশোরদের ভিতর ধারন করাতে হবে”।

দোয়া মাহফিল এর পর বঙ্গবন্ধুর আদেশ ধারণ করার লক্ষ্য শিশু কিশোর এর মাঝে মাঝে বঙ্গবন্ধুর প্রতিকৃতি প্রদান ও মোমবাতি প্রজ্জলন করা হয়।

Most Read

Popular News