• Home
  • All News
  • দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করছে 'মানবতা ফাউন্ডেশন'

দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করছে 'মানবতা ফাউন্ডেশন'

বিশেষ প্রতিবেদকঃ  

১৩/১১/২০২১ রোজ শনিবার দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করছে 'মানবতা ফাউন্ডেশন'। চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড ৭নং কুমিরা ইউনিয়ন এ অবস্থিত নুরিয়া ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসায় এই কর্মসূচি পালন করা হয়। সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইনটি চলে।

কর্মসূচির মাধ্যমে ছাত্রছাত্রী ও মহল্লার প্রায় ২ শতাধিক নারী, পুরুষ, শিশু ও বয়োবৃদ্ধের রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তদানের বিষয়ে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

ক্যাম্পেইনটি পরিচালনা করেন মানবতা ফাউন্ডেশন এর সিনিয়র সভাপতি জনাব গিয়াস উদ্দিন। এতে অত্র মাদ্রাসার অধ্যক্ষ জনাব নুর নবি জিহাদী সাহেব প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন 'এটা একটি মহৎ উদ্যোগ আমি উক্ত সংগঠনের সফলতা কামনা করি। তাদের এই আয়োজন টা ছাত্রছাত্রীদের জন্য উপকারী কেননা সম্প্রতি শিক্ষা প্রতিষ্ঠানের যে ইউনিক আইডির কার্যক্রম চলছে ওখানে ব্লাড গ্রুপ এর প্রয়োজন হচ্ছে।'

এই সময় আরো উপস্থিত ছিলেন মানবতা ফাউন্ডেশন সভাপতি জনাব রনি খান, সহ সাংগঠনিক সম্পাদক রাকিব, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাকিবুল আলম রাকিব, সদস্য হাসান আহম্মেদ, ইউনুস পারভেজ, মামুন আলম, আরেফিন নুর, আরিফ হোসাইন প্রমুখ।

Most Read

Popular News