• Home
  • All News
  • পটিয়ার কাশিয়াইশে নৌকা ও আনারস প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

পটিয়ার কাশিয়াইশে নৌকা ও আনারস প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

শাহেদ খান হৃদয়, পটিয়া প্রতিনিধি:

পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের নয়াহাটে নৌকার প্রার্থী আবুল কাসেম এবং আনারসের প্রার্থী মোহাম্মদ কাইছের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আনুমানিক ৭টা থেকে দফায় দফায় এই সংঘর্ষ হয়। এতে শেষ খবর পাওয়া পর্যন্ত একাধিক জন আহত হয়। সংংঘর্ষে  রাসেল নামের আহত এক ব্যাক্তিকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিএমসিতে রেফার করা হয়েছে।

ঘটনাস্থল পর্যাবেক্ষণ করে দেখা যায় নৌকা এবং আনারসের নির্বাচনী ক্যাম্পে ভাংচুর এবং রাস্তার দুপাশে এসময় ইট-পাথর নিক্ষেপ করা হয় হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের অনেকই দুই পক্ষকেই সমানভাবে দায়ী করেন।

আনারস প্রার্থীর ক্যাম্পের সামনে এসময় আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা, ভাংচুর করা হয় দুইটি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার।

এসময় নয়া হাটের ব্যবসায়ীরা সহ এলাকাবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। নয়া হাটের সকল দোকানপাট বন্ধ করে দেন দোকানীরা । বন্ধ হয়ে যায় দুই পাশের যান চলাচল। পরে পটিয়া থানার ওসি রেজাউল করিমের নেতৃত্বে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

ওসি রেজাউল করিম মজুমদার বলেন, সংঘর্ষের খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে হাজির হলাম। প্রকৃত ঘটনা উদঘাটন করে দ্রুতই আমরা ব্যবস্থা নিব এবং প্রকৃত দোষীদের আইনের আওতায় আনব।

Most Read

Popular News