• Home
  • All News
  • কাঁচা মিয়ার ছোট বউয়ের হাতে বড় বউ খুন

কাঁচা মিয়ার ছোট বউয়ের হাতে বড় বউ খুন

শাহীনূর মুস্তাফিজ, সিলেটঃ 

সিলেটের সদর উপজেলার ২ নং হাটখোলা ইউনিয়নের ফকিরেরগাঁও গ্রামে এক সতীনের হাতে অপর সতীন খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। কাঁচা মিয়ার দ্বিতীয় স্ত্রী (জাহেদা বেগম) এবং তার মেয়ে (মারজানা বেগমে)'র হাতে খুন হয়েছেন তার বড় স্ত্রী রমলা বেগম (৪০)।

মৃত রমলা বেগমের ভাগিনা আমীরুল ইসলাম ফরহাদ ও কামরুল ইসলাম রায়হানের অভিযোগ, বুধবার সকালে রমলা বেগম শাশুড়িকে ভাত দিতে যান ছোট সতীন জাহেদা বেগমের ঘরে। সেখানে পারিবারিক কলহেরজেরে তাদের মধ্যে ঝগড়া হয়। 

ঝগড়ার একপর্যায়ে জাহেদা বেগম এবং তার মেয়ে মারজানা রমলা বেগমকে শক্তভাবে আঘাত করেন। এতে রমলা মারা যান। 

কিন্তু ছোট সতীন এবং তার মেয়ের বক্তব্য, রমলা স্ট্রোক করে মাটিতে পড়ে যান। স্ট্রোকেই তার মৃত্যু হয়।

পুলিশও প্রথমে তাদের কথানুযায়ী স্ট্রোকে মারা গেছেন বলে সিদ্ধান্ত দেয়। কিন্তু পরবর্তীতে মৃতের স্বজনরা যাওয়ার পর তার শোচনীয় অবস্থা দেখে পুলিশকে আবারও খবর দেয়। মৃত রমলা বেগমের মেয়ে তার মাকে মারধর করার সময় স্বচক্ষে দেখে। তার মাকে আঘাত করার কথা প্রতিবেশী-আত্মীয়স্বজন ও পুলিশের কাছে তুলে ধরে।

স্বজনদের দবির প্রেক্ষিতে পুলিশ আশ্বাস দেয়, ঘটনাটির বাস্তবতা প্রমাণ করবেন তারা। লাশের পোস্টমর্টেমের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

জানা যায়, দীর্ঘদিন থেকে কাঁচা মিয়া তার বড় স্ত্রী মৃত রমলা বেগমকে মারধর করে আসছে। রমলা সরলপ্রকৃতির হওয়ার কারণে প্রতিবাদ না করে সবকিছু সহ্য করে আসছিলেন। তাছাড়াও বড় স্ত্রীর অনুমতি না নিয়েই দ্বিতীয় বিয়ে করেছিলেন তিনি। কাঁচা মিয়া ছোট স্ত্রীর প্ররোচনায় বড় স্ত্রীর উপর অত্যাচারের মাত্রা আরও বাড়িয়ে দয়।

পুলিশি সহায়তায় এবং ময়নাতদন্তের পর ঘটনার সত্যতা উন্মোচন হবে বলে এলাকাবাসীর বিশ্বাস। 


Popular News